কালোজাদু-পৃষ্ঠা-১২৫+১২৬

0Shares

প্রাচীন দূর্বল বৌদ্ধ সন্ন্যাসীরা আত্বরক্ষার কাজে এটি ব্যবহার করতো ।চল্লিশটির বেশি ফাইটিং স্টাইলে সমান পারদর্শী তিনি ।

ম্যাক ইউরি

মূল বিশেষত্ব বা থান্ডার শিনম্যান উপাধি তাকে এনে দেয় বিশ্বজোড়া খ্যাতি। ২০১২ সালের ০৭ ই মে ডিসকভারি চ্যানেলের সুপার হিউম্যান শোডাউন প্রোগ্রামে হাজির হয়ে পায়ের জঙ্ঘাস্থি দিয়ে তিনটা একত্রিত করা বেসবল ব্যাট ভেঙে ফেলেন ।বিজ্ঞানীরা আশ্চর্য্য হয়ে পরীক্ষা করতে গিয়ে আরো আশ্চর্য হয়ে যান। গবেষনাতে বের হয়ে আসে যে তিনি অসম্ভব দ্রুত মস্তিষ্কের আলফা লেভেলে পৌছে যেতে পারেন এবং পায়ের পেশীর ৯৬% ব্যবহার করতে পারেন, এবং তাতে যে শক্তি উৎপন্ন হয় তা ২২২০ পাউন্ড শক্তির সমান কারন প্রতিটা হাইগ্রেড বেসবল ব্যাট ভাঙতে ৭৪০ পাউন্ড শক্তির দরকার!!!!!!! আবারও শ্রদ্ধা বাংলার এই জীবন্ত কিংবদন্তীকে।

(১২৫)

সালমান শাহ –

অপ্রাসঙ্গিক হলেও বলি  বাংলা ফিল্মের রাজকুমার সালমান শাহ(১৯ সেপ্টেম্বর ১৯৭১ -০৬ সেপ্টেম্বর ১৯৯৬) এর কথা নতুন করে বলার কিছু নেই। ওনার কয়েকটি বিস্ময়কর ফ্যাক্ট বলি –

salman


##মৃত্যূর ২২ বছর পর ২০১৮ তে এসেও তিনি জীবিত যে কোন নায়কের থেকেও বেশি জনপ্রিয় । তার আগের নায়কের থেকেও জনপ্রিয় ।দুর ভবিষ্যতেও তার জনপ্রিয়তায় ভাটা পড়বে বলে মনে হয়না ।

## সালমান শাহ এর মাত্র ০৩ বছর এর ক্যারিয়ারে ২৭ টি সিনেমার কোনটিই ফ্লপ হয়নি ।সবগুলোই ব্যবসা সফল। এটা একটা সেই রকম রেকর্ড বিশ্বের যে কোন সিনে হিরোর জন্য।এমনকি যে গুলোর অর্ধেক অংশের শুটিং মৃত্যুর পর তার ডামি অভিনেতা ব্যবহার করে করা হয়েছে সেগুলোও। সপ্নের নায়ক, শুধু তুমি এর প্রকৃষ্ট উদাহরণ ।      

(১২৬)

পরবর্তী পৃষ্ঠা দেখুন

0Shares

Facebook Comments

error: Content is protected !!