ভূত এফ এম | MEHBUB.NET

ভূত এফ এম

ভূত এফ এম এর ২০১০-২০১৯ এর সকল পর্ব ডাউনলোড করুন এই লিংকে

ভূত এফ এম , দ্যা নাইট কামস দ্যা অ্যালাইভ , উইথ গ্রামীণফোন , অথবা হন্টেড বাই এয়ারটেল, সাথে হাড় হিম করা ভৌতিক আবহ সংগীত । উপস্থাপনার কন্ঠস্বর প্রিয় উপস্থাপক আরজে রাসেল ভাই ।আমরা যারা ভূতের গল্প প্রিয় আছি এবং ভূত এফ এম প্রেমী আছি তাদের কাছে শুক্রবার রাতে রেডিও ফুর্তি ৮৮.০ তে রাত ১২ টা মানে কাঙ্খিত এক অনন্য মুহুর্ত ।ভূত আছে কি নেই এই প্রশ্ন সার্বজনীন । বিজ্ঞান বলে ভূত নেই । তবুও ভূতের গল্পের আবেদন অন্যরকম আমাদের কাছে ।ভূতের গল্পের কার্যকরীতা ও ফিলিংস বা অনুভূতি যাই বলিনা কেন এটা অনুভব করতে গেলে রাত ১২টা উপযুক্ত সময় ।

আর জে রাসেল
প্রিয় রাসেল ভাই

ভূত এফ এম শুরু হয় ১৩ আগস্ট ২০১০ সালে ।১০ মিনিট ৪১ সেকেন্ডের প্রথম এপিসোড শুরু হয়েছিল সুমন ভাইয়ের ভৌতিস্ট টিমের একটা হন্টেড বাড়ির গল্প নিয়ে।

ইতিমধ্যে এই ভূত এফ এম ৫০০ পর্বের মত প্রচারিত হয়েছে ।পৌনে দুইঘন্টার এই এপিসোড প্রিয় আর গ্রেট উপস্থাপক আর জে রাসেল ভাইয়ের মুর্ছনায় বিভোর হয়ে থাকি আমরা ভূত এফ এম প্রেমীরা ।সাউন্ড পরিচালনায় থাকেন মাসুম ভাই । কে কি বলবেন জানিনা , তবে আশা করি ভূত এফ এম এভাবে আমাদের চিরটিকাল আমাদের আনন্দ দিয়ে যাবে ।১৩ ডিসেম্বর ২০১৯ ইং এর এপিসোডে ভূত এফ এম এর end announcement শুনে মনটা একেবারেই খারাপ হয়ে গেলো ।আজকের এই অতিশয় সহজলভ্য ইন্টারনেট-ইউটিউব-ফেসবুকের যুগে কেই বা দাদার আমলে বাতিল হয়ে যাওয়া রেডিও শোনে বলুন তো ।কিন্তু এই অসম্ভব কাজটা একমাত্র রাসেল ভাই ভূত এফ এম আর তার যাদুকরী ভয়েজ দিয়ে সম্ভব করেছিলেন ।ভাবতে পারেন কতবড় কন্ঠের যাদুকর না হলে এই বিজ্ঞান ও প্রযুক্তির স্বর্ণযুগে ভূতের গল্প দিয়ে মানুষকে মোহিত করে রাখা যায় ,দাদার আমলে বাতিল হওয়া রেডিওমুখী করা যায় , আসলেই আপনি যাদুকর রাসেল ভাই ।স্রোতের বিপরীতে সাতরে যিনি জেতেন তিনিই তো প্রকৃত বীর , রাসেল ভাই ঠিক তাই । রাসেল ভাই ভুত এফ এম শেষ করে দেবেননা । চিরকাল ভূত এফ এম দিয়ে অমর হয়ে থাকুন আমাদের মাঝে ।ভালোবাসার প্রকাশ ছাড়া কি আর করতে পারি আমরা সাধারণ আম জনতা ।ফেসবুকের কমেন্টগুলো থেকে বুঝলাম এত জনপ্রিয় আর নির্মল বিনোদনের একটা অনুষ্ঠান স্পন্সরের অভাবে বন্ধ হয়ে যাচ্ছে , ভাবতেই খারাপ লাগছে ।ভূত এফ এম এর সবগুলো ডাউনলোডেড এপিসোড মোবাইলে আর ডেস্কটপে রেখেছি । কনকনে শীতের রাত বা ঝুম বৃষ্টির রাতে পুরাতন ভুলে যাওয়া এপিসোড অন করে শুনবো ,কখন ঘুম চলে আসবে বুঝতে পারবোনা , জেগে দেখবো ভূত এফ এম পুরোটা শোনা হয়নি , আবার পরদিন রাতে সেখান থেকে আবার শুনবো ।

ভূত এফ এম

ভুত এফ এম এর একটা স্লোগান হলো বিশ্বাস করা না করাটা আপনার ব্যাপার ।আমি আসলে যখন ভূত এফ এম শুনি তখন বিশ্বাস অবিশ্বাসের প্রশ্ন তুলিনা ।শুধুমাত্র বিনোদনটাই আমার কাছে মুখ্য ।সত্য বা মিথ্যার বিচার নয় ।সিনেমাতে আমরা যে মারপিটের দৃশ্য দেখি সেটাও মিথ্যা ,, কিন্তু আমরা তা থেকে ভালো বিনোদন পাই ।বিনোদনটাই মুখ্য ।ভুত এফ এম এর লক্ষ্য আপনাকে শুধুই নিষ্কলুষ নিরবিচ্ছিন্ন বিনোদন প্রদান ,অন্ধ বিশ্বাস বা ভুতে বিশ্বাস করানো নয় ।

ভূত এফ এম এর ২০১০-২০১৯ এর সকল পর্ব ডাউনলোড করুন এই লিংকে

ড়ুন কালোজাদু THE BLACK MAGIC

error: Content is protected !!